দুঃসম্পর্কের ফুফুকে জোর করে চুদলাম

 গল্পটি আমার একজন দুঃসম্পর্কের ফুফুকে নিয়ে।

 আমি জিসান। ঢাকার কালশী থাকি। বর্তমানে অনার্স 3য় বর্ষের স্টুডেন্ট। ঘটনাটি যখন ঘটে তখন আমি ইন্টারমিডিয়েট 2য় তে পড়ি। 

তো আসল কথায় আসা যাক,  আমার ওই ফুফু ছিলেন আমার বাবার গ্রামের বাড়ির খুবই কাছের এক চাচার মেয়ে। মডেল টেস্ট এর আগে তারা আমাদের বাসায় একটা কাজের জন্য আসে। কাজটি হলো বিয়ের শপিং এবং আমাদেরকে দাওয়াত দিতে আসা। কারণ ঢাকায় তাদের কোনো আত্নীয় ছিলো না। মুলত আমার ওই ফুফুর ই বিয়ের জন্য। যথারীতি তারা আসলো এবং গেস্ট রুমে তারা থাকার জন্য উঠল। গেস্ট রুম টি আমার রুমের পাশেই। এবার ফুফুর কথা বলি। ফুফু দেখতে সুন্দরী ছিলো। তবে খুবই স্লিম। তাই তাকে মারাত্মক সেক্সি লাগতো। দুধের সাইজ ৩২ এবং খারা টাইট। দেখেই বুঝা যায় যে খুব যত্ন করে রাখেন আর পাছা ৩৬ সাইজের ছিলো। তো প্রথম দিন খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে গেলাম আমরা সবাই। সকালে আমি কলেযে গেলাম আর তারা শপিং এ বের হলো প্রথম দিন শপিং শেষ করে তারা বাসায় আসলো আর আমিও কলেজ থেকে আসলাম। এসে শুয়ে রইলাম তখনই আমার ওই ফুফু আমার পাশে এসে বল্লো কি খুব টায়ার্ড? 

বল্লাম হ্যা কিছুটা। 

খেয়াল করলাম সে টি শার্ট এর নিচে ব্রা পরে নাই আর দুধের খারা বোটা গুলো দেখা জাচ্ছিলো স্পষ্ট। দেখেই আমার ধোনে নারা দিয়ে উঠলো। তারপর সে উঠে চলে গেলো আর আমি উঠে বাথরুমে গিয়ে তার দুধ নিয়ে ভাবতে ভাবতে খেচে মাল ফেললাম আর ফ্রেস হয়ে বের হলাম। রাতে খেয়ে পরছি এমন সময় সে এসে হাজির। আমার পাশে বসে আমার পড়াশুনা সম্পর্কে জিজ্ঞেস করছিলো। সে এবারও একটা পাতলা সাদা টি শার্ট পরেছে কিন্তু নিচে ব্রা পরে নাই। তার দুধের বোটা গুলো হালকা দেখা যাচ্ছিল আর বোটার রঙ গোলাপি তাও বুঝতে পারছিলাম। ইতিমধ্যে আমার ধোন বাবাজি লাফিয়ে উঠলো। আমি আরচোখে তার দুধ দেখছিলাম। সে এটা খেয়াল করে ওরনা দিয়ে হালকা ঢেকে ফেললো।সে আমাকে জিজ্ঞেস করলো গার্লফ্রেন্ড আছে কিনা আমি হেসে জবাব দিলাম তা জেনে আপনি কি করবেন। সে মুচকি হেসে জবাব দিল তোমার মতো সুদর্শন ছেলের গার্লফ্রেন্ড নাই বিশ্বাস হয় না। আমি হেসে দিলাম আর বললাম তা যেনে আপনি কি করবেন। সে বল্লো এ জুগের ছেলে মেয়েরা যা করে তাতে গার্লফ্রেন্ড না থেকে উপায় কি? 

আমি হেসে জবাব দিলাম নাই। সে ভেংচি দিলো 

তারপর এই নিয়ে অনেক হাসাহাসি হলো। 

সে একপর্যায়ে আমার একদম কাছে এসে আমার সাথে গা ঘেঁষে ঝুকে বসে রইলো আর তাতে তার দুধের খাজ স্পষ্ট দেখা যাচ্চিলো। আমি তা দেখে আরো গরম হয়ে গেলাম। আমি ইচ্ছা করে পানি খাওয়ায় কথা বলে উঠে যাওয়ার সময় তার দুধে আমার কনুই দিয়ে আলতো করে ছুয়ে দিলাম। দেখলাম সে নিচু তাকিয়ে বসে আছে। এবার আমি পানি খেয়ে এসে বসার সময় দেখলাম সে ওরনা পাশে ফেলে রেখে বসে আছে, আর আমি বসার সময় ইচ্ছা করে আবারও তার দুধের সাথে হাত দিয়া ঘসা দিয়ে বসলাম। এবার সে হালকা নরে উঠলো। দেখলাম তার দুধের বোটা গুলো শক্ত হয়ে দারিয়ে আছে। এদিকে আমার ধোন শক্ত হয়ে দারিয়ে আছে। আমি কোনো ভাবে ধোন্টাকে রানের এক পাশে মিলিয়ে রাখলাম তবুও স্পষ্ট দেখা যাচ্ছিলো। আমি খেয়াল করলাম সে নিচে আমার ধোনের দিকে তাকিয়ে আছে। আমার ৭" ধোন দেখে সে চোখ বড় করে তাকিয়ে আছে। তাই দেখে আমি ইচ্ছা করে প্যান্ট টা ইকটু নরম করে ধোনটাকে দারা করালাম। এবার একদম প্যান্ট এর উপর দিয়ে পাহাড়ের মতো হয়ে আছে। অন্যদিকে ফুফু আমার পাশে বসে আমার গার সাথে গা মিলিয়ে হালকা ঘসছে। আমি বুঝলাম তার সেক্স উঠেছে। এটাই মক্ষম সুজোগ। 

ততক্ষণ এ বাসার সবাই ঘুম। আমি লাইট নিভিয়ে দিয়ে এসে তার পাশে বসার সময় অন্ধকারে ইচ্ছা করেই দুধের উপর হাত দিয়ে বোটায় নারা দিয়ে বসলাম। দেখলাম সে জোরে নরে উঠলো। আমি আর দেরি করলাম না দুই পাশ দিয়ে দুই হাত ঢুকিয়ে দুধ খামচে ধরলাম। বলছে জিসান কি করছো ছারো আমাকে। কিন্তু তার এই ছারানোর স্টাইল ছিলো খুবই নগন্য। আমি দুই বোটা আংগুল দিয়ে নারাচ্ছিলাম আর তার গলায় ঘারে চুমু দিতে লাগলাম। আমি তার জামার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে জোরে জোরে দুধ দলাই মলাই করতে লাগলাম আর বোটা নারাতে লাগলাম। কিন্তু ফুফু এখন আর আমাকে ছারানোর জন্য জোর করতে লাগলেন না বরং উহ আহহ করতে লাগ্লেন। এবার আমি তার এক হাত আমার ধোনের উপর রাখলাম আর আমি তার ভোদায় পাজামার উপর দিয়েই হাত দিলাম। নিচে সে প্যান্টি পরে নাই। দেখলাম পাজামা ভোদার জায়গা থেকে একদম ভিজে গেসে। আমি আস্তে আস্তে ভোদায় হাত নারাতে লাগলাম আর সে খিস্তি দিতে লাগলো আহহহ আহহহ করে। আমি এবার তার টি শার্ট টি খুলে ফেলে খাটে রাখলাম আর একটা দুধ নিয়ে চুসতে লাগ্লাম আরেক্টার বোটা নারাতে লাগলাম। তার দুধ যেনো মাখনের মতো। ৩২ সাইজের টসটসে দুধ। একদম আমের শেইপ। আমি এবার তাকে কোলে করে নিয়ে খাটে চিত করে শুইয়ে দিয়ে তার গায়ের উপর উঠে তার দুই দুধ জোরে জোরে চুসছিলাম। আর সে পাগলের মতো করতে লাগলো। শুধু মুখ দিয়ে উহহহহহহ আহহহহহ করছিলো। আমি তার ঠোঁট চুসতে লাগলাম। তার জিহবা মুখে নিয়ে চুসলাম। এবার আমি তার পাজামা টা নামিয়ে তার ভোদা টা উন্মুক্ত করলাম দেখলাম রসে চিকচিক করছে। কোনো দেরি না করে মুখ নামি চুসতে শুরু করলাম। সে পাগলের মতো করতে লাগলো। তার দুই পা দিয়ে আমার মাথা জোরে চেপে ধরে রাখলো। আর উহহহ উহহহ করতে করতে মোরামুরি করছিল।আমি জিভ ঢুকিয়ে দিয়ে তার ভোদার রস বের করে খাচ্ছিলাম। সে যেন কাপছিলো। হঠাৎ করে সে তার জল খসিয়ে দিলো। আমি সব রস চাটছিলাম। আমি রসগুলো মুখে নিয়ে তার মুখের মধ্যে চোসাচুসি করতে লাগলাম। সেও দারুণ রেস্পন্স করছিলো। ইতিমধ্যে সে আমার ধোন তার এক আত দিয়ে নারাচ্ছিলো। আম বললাম চুসে দিতে। সে উঠে চুসতে শুরু করলো। আমি তার মুখের ভিতরে ঠাপানো শুরু করলাম সে ম্মম্মম্মম্মম করতে লাগ্লো। কিছুক্ষণ পর আমি জোরে জোরে কয়েক ঠাপ দিয়ে তার মুখেই মাল ফেললাম। সে থু থু দিয়ে ফেলে দিতে চাইলে আমি তার মুখ চেপে ধরে গিলে ফেলতে বাধ্য করলাম। 

এবার আবার তার দুই দুধ চুসতে শুরু করলাম আর তার ভোদায় আংগুলি করতে লাগলাম। এতে দুজনেই আবরও হরনি হয়ে গেলাম।  এবার আমি আর দেরি না করে তার ভোদায় ধোন সেট করে চাপ দিলাম। আস্তে আস্তে ঢুকে গেলো। সে আহহহহ করে উঠলো। এবার আমি আস্তে আস্তে ঠাপানো শুরু। সেও দারুণ মজা পেতে লাগলো। সে নিচ থেকে তল ঠাপ দিতে লাগ্লো।। প্রায় আধা ঘণ্টা চোদার পর তার ভোদায় মাল ঢেলে দিলাম। আর তাকে বললাম যে কাল সকালেই পিল এনে দেবো। সে নিশ্চিন্ত হলো। সেই রাতে আরো একবার চুদে ঘুমিয়ে গেলাম। সকালে উঠেই পিল এনে দিলাম। এরপর সে আমাদের বাসায় ৩ দিন ছিলো। তিন দিনের প্রতি রাতে দুইবার করে চুদতাম তাকে। 

এরপর তারা  বিয়ের দাওয়াত দিয়ে চলে গেলো আমাদের বাসা থেকে। পরে আমরা তার বিয়েতে গিয়েছিলাম। এবং সুজোগে আমি কয়েকবার তার দুধ টিপেছিলাম ওখানে বসে।। 

এই হলো আমার প্রথম সেক্স এর অভিজ্ঞতা। 

Comments